সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
ছাতক প্রেসক্লাবের জরুরি সভা অনুষ্ঠিত।।

ছাতক প্রেসক্লাবের জরুরি সভা অনুষ্ঠিত।।

ছাতক প্রেসক্লাবের জরুরি সভা অনুষ্ঠিত

ছাতক প্রতিনিধি ঃঃ
ছাতক প্রেসক্লাবের এক জরুরি সভা সোমবার সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আলিমের পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের বিরুদ্ধে সাংবাদিক নামদারি একটি চক্রের অব্যাহত ষড়যন্ত্র ও অপপ্রচার করায় সভায় তাদের এসব কর্মকান্ডে ক্ষোভ ও নিন্দা প্রকাশ করা হয়।

সভায় বক্তব্য রাখেন,ছাতক প্রেসক্লাবের সহ-সভাপতি বদর উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক নুর মিয়া রাজু,অর্থ সম্পাদক বিজয় রায়,নির্বাহী সদস্য রাজ উদ্দিন,হামিদুর রহমান বাবলু,সদস্য আমিনুল ইসলাম আজির,তমাল পোদ্দার,হাবিবুর রহমান নাসির প্রমুখ।

এসময় সাংবাদিক জাহাঙ্গীর আলম চৌধুরী,ফয়ছল আহমদ,আমীর আলী,শংকর দত্ত, সুজন তালুকদার, সেলিম মাহবুব, আবুবকর সিদ্দিক চৌধুরী উপস্থিত ছিলেন।

পরে ছাতক থানায় যান সকল সাংবাদিকবৃন্দ। থানায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রনজয় চন্দ্র মল্লিক ও অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলমের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময় কালে ছাতকে হলুদ সাংবাদিকতা ও সাংবাদিক নামধারী কতিপয় ব্যক্তির দালালী ও চাদাবাজি নিয়ে ব্যাপক আলোচনা হয়। অফিসার ইনচার্জ বলেন,চাদাবাজি ও অপসাংবাদিকতার বিষয়ে তিনি সচেতন আছেন। তিনি ছাতকে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।##

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet